শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহীতে দূরপাল্লা পরিবহন কাউন্টারে বিআরটি’র মোবাইল কোর্ট পরিচালনা” জরিমানা

রাজশাহীতে দূরপাল্লা পরিবহন কাউন্টারে বিআরটি’র মোবাইল কোর্ট পরিচালনা” জরিমানা

ফাইসাল হোসেন: রাজশাহীতে দুরপাল্লা পরিবহন কাউন্টারে জেলা প্রশাসন ও বিআরটি’র মোবাইল কোর্ট পরিচালনা হয়েছে।

আজ মঙ্গলবার বেলা ১১ টার দিকে শিরোইল ঢাকা বাস টার্মিনালে এ অভিযান পরিচালনা করা হয়। ঈদে ঘরমুখো মানুষের চলাচল নিরাপদ ও স্বাভাবিক রাখার স্বার্থে জেলা প্রশাসন ও বিআরটিএ রাজশাহী সার্কেলের উদ্যোগে পরিবহন কাউন্টার গুলোতে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে।

মোবাইল কোর্টে উপস্থিত ছিলেন জেলা প্রশাসনের বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট শায়লা সাঈদ তন্মী ও বিআরটিএ রাজশাহী সার্কেলের মোটরযান পরিদর্শক মোঃ আবুল কালাম আজাদ।

এ সময় ভাড়ার তালিকা দৃশ্যমান স্থানে প্রদর্শিত না থাকায় ও অতিরিক্ত ভাড়া আদায়ের অভিযোগে হানিফ পরিবহনকে ৭ হাজার টাকা, শ্যামলী পরিবহনকে ৬ হাজার ৫ শত টাকা, গ্রামিন পরিবহনকে ৫ হাজার ৫ শত ও দেশ ট্রাভেলসকে সর্ব নিম্ন ৫ শত টাকা জরিমানা করা হয়। মোট ৪ টি মামলার মাধ্যমে ১৯,৫০০/= টাকা জরিমানা আদায় করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম – ১৯  আগস্ট ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply